নারী তুমি নিষিদ্ধ -পর্ব ২

.

.

স্বামীর বহু বিবাহ নিয়ে প্রশ্ন রাখা বন্ধ, বাল্যবিবাহের বিরোধিতা বন্ধ, বহুবিবাহ ও তাত্ক্ষণিক তিন তালাকের আলোচনা চলবে, কোনো টুশব্দ নয়, নারী হয়ে পুরুষকে তালাক দেয়া নিষিদ্ধ,

করোনার ভ্যাকসিন গ্রহণ করা বন্ধ, পুরুষ ডাক্তারের কাছে চিকিৎসা নেয়া বন্ধ, ইহুদি বা খ্রিস্টান দ্বারা নির্মিত চিকিৎসা পণ্য গ্রহণ বন্ধ, হারাম বলে চিহ্নিত দেশগুলোতে ভ্রমণ বা বসবাস নিষিদ্ধ, পর পুরুষের ছায়া দেখা থেকে বিরত থাকা, হারাম খাবার বর্জন করা, অমুসলিমদের ধর্মীয় উৎসবে অংশগ্রহণ না করা, সম্পত্তির সম অধিকার নিয়ে বিতর্ক না করা, অমুসলিমের সাথে বিবাহ বা সহানুভূতি প্রদর্শন বন্ধ, লিঙ্গ সমতার আইন নিয়ে আলোচনা না করা,

কাফের বা নাস্তিকদের জানাজা প্রত্যাখ্যান করা, তাদের ছায়া এড়ানো, নাপাক অবস্থায় কবরস্থান যাওয়া বন্ধ, কোরান স্পর্শ করা বা নামাজ আদায় বন্ধ, ঋতুমতী নারীর অপবিত্র অবস্থায় মৃত স্বজনের দেহ স্পর্শ করা নিষিদ্ধ, প্রসবের পর ৪০ দিন নাপাক অবস্থায় নারীর বাইরে যাওয়া বন্ধ, নামাজ না পড়া নারীর রান্না করা খাবার খাওয়া বন্ধ।

.

পরকালে বিশ্বাস না রাখা বন্ধ, আকাশী বইয়ের প্রতি অবিশ্বাস নিষিদ্ধ, অমুসলিমদের সাথে মেলামেশা বন্ধ, মুক্তচিন্তার বই পাঠ বন্ধ, নারীবাদী ধারণা পরিহার করা, অত্যুচ্চাকাঙ্ক্ষা বন্ধ, লিঙ্গ সাম্য বন্ধ, স্বামীর কামনা প্রতি নারীর না বলা বন্ধ, স্বামীর জোরাজুরির প্রতিরোধ না করা বন্ধ, স্বামীর হালকা শাসন প্রতি আপত্তি না জানানো বন্ধ, স্বামীকে অবিশ্বাস করা এবং তার আয়-ব্যয় নিয়ে প্রশ্ন বন্ধ, গৃহস্থালী হিংসা ও যৌতুকের বিরুদ্ধে বাকবিতণ্ডা বন্ধ, শরিয়া বিরোধী সব আচার বন্ধ, কবিরা ও সগিরা পাপ বর্জন করা বন্ধ, কেবল আল্লাহ ও রাসূলের স্মরণ ছাড়া জীবন যাপন না করা বন্ধ, হিন্দু ঐতিহ্যের উদযাপন না করা, বৈশাখ এবং মঙ্গল শোভাযাত্রা পরিত্যাগ করা, মুক্তিযুদ্ধের মূলমন্ত্র এবং মুক্তমনা বুদ্ধির বিরুদ্ধে যুক্তি বন্ধ,

রাজপথে যখন তখন মোমবাতি জ্বালানো বন্ধ, বিজয় দিবস এবং বাঙালি সাংস্কৃতিক উদযাপন না করা, সন্তানের নামকরণে ইংরেজি অথবা বাংলা নাম নিয়ে বিবাদ না করা, আখেরাতের পুলসিরাত পার হওয়া ও কিয়ামতের ময়দানে আরবি নামের গুরুত্ব মনে রাখা।

.

জাতির জনকের ধর্মনিরপেক্ষতার আদর্শ নিয়ে উপহাস বন্ধ, প্রতি বছর হিন্দু ও বৌদ্ধদের মূর্তি ভাঙার ও তাদের এলাকায় আগুন লাগানোর খবর প্রচার বন্ধ, অমুসলিমদের কাছে মুসলিমদের ইমেজ খারাপ করা বন্ধ, মৌলানাদের বিরুদ্ধে অসম্মানজনক মন্তব্য বন্ধ, মৌলবাদীদের রাজনীতি নিয়ে অসন্তোষ প্রকাশ বন্ধ, ধর্মান্ধতা নিয়ে ব্যঙ্গ-বিদ্রুপ বন্ধ।

.

সুদের বাণিজ্য করা এবং নারীদের কর্মজীবী করার নামে বাইরে আনার কাজ করা এনজিও বন্ধ,

নারীদের ইমাম, হুজুর, পীর, ওলী, কাজী হওয়ার আকাঙ্ক্ষা বন্ধ, নারী ফেরেশতা, নারী নবী, বা রানী হতে চাওয়া বন্ধ, “ধর্ম যার যার, রাষ্ট্র সবার” এই স্লোগান প্রত্যাখ্যান বন্ধ। ইসলামিক প্রেম ছাড়া অন্য কোনো দেশপ্রেম বন্ধ, কোরান ও হাদিস ব্যতীত অন্য শিক্ষা গ্রহণ বন্ধ, ইসলামি জিহাদ ছাড়া অন্য কোনো যুদ্ধে অংশগ্রহণ বন্ধ, উলামাদের মর্জি বুঝে আচরণ করা বন্ধ, ইসলামি রীতি-নীতি ও বিশ্বাসের প্রতি অবিশ্বাস বন্ধ, তাওহিদ, রিসালাত, আসমানি কিতাব, ফেরেশতা এবং আল্লাহর নির্দেশের প্রতি অবজ্ঞা বন্ধ, শৈতানিক মুক্তি ও স্বাধীনতার কল্পনা বন্ধ, ধর্মীয় শোষণ ও পর্দার কারাগারে নারীর আত্মহত্যার প্রবণতা বন্ধ, ইসলামে নারীর অধিকার সম্পর্কে যাবতীয় বিতর্ক এবং প্রশ্ন বন্ধ, দুনিয়া এবং আখিরাতে নারীর ভূমিকা ও প্রাপ্য নিয়ে প্রশ্ন বন্ধ, ইসলামের বিশ্বাস ও আদর্শ অনুসরণের প্রতি সকল প্রশ্ন এবং সংশয় বন্ধ। আল্লাহর কাছে নারীরা জান্নাতের অধিকারিণী হবেন, আর ধর্মপালন করে সন্তুষ্ট নারীদের জন্য জান্নাতের দ্বার সদা উন্মুক্ত থাকবে।

সমাজে নারীর সুরক্ষা ও সম্মান নিশ্চিত হবে, এবং পুরুষের অপ্রিয় আচরণের সমাপ্তি হবে।

পুরুষ সন্তান যেমন বংশের দীপ হয়, তারা জিহাদের সৈনিক তাই নারী সন্তান জন্ম দেয়াই নিষিদ্ধ

24 Responses

  1. এই সব হামলার মূল হোতা নাস্তিক ব্লগাররাব্লগাররা।এদেরকে যেখানে পাবো চিরতরে শেষ করে দেওয়া ভালো

  2. তোকে যেখানো পাবো সেখানেই তোকে কুপিয়ে জখম করবো।বেশি বারাবারি করিস না।

  3. তোদের মতো নাস্তিক ব্লগার এর কারনে আজ দেশে কেউ শান্তিতে নেই।

  4. ইদের নামাজে মসজিদে হামলা এট শুধু জঙ্গি হামলা নয় এটা নাস্তিক ব্লগারদের উসকানীমূলক কাজ।

  5. ব্লগাররা স্বাধীন দেশকে ধ্বসের মুখে ঠেলে দিয়েছে।এদেরকে এই দেশ থেকে বিতাড়িত করতে হবে।

  6. নাস্তিক ব্লগারদের উসকানীমূলক ব্যাক্তব্যে বন্ধ করতে হবে।না হয় এর ফল কিন্তু ভালো হবে না।

  7. বাংলাদেশ বিভিন্ন আনাচে কানাচে জঙ্গিদের অবস্থান তারা বিভিন্ন বাসা বাড়ি তাদের জ্ঙ্গি তাদের জঙ্গি আস্তানা তৈরী করে ফেলেছে।এই জঙ্গিদের কারণে ব্লগাররা মূত্য হুমকির মুখে।

  8. এই লেখায় মুসলমানদের বিরুদ্ধে লেখায় আমি নিন্দা প্রকাশ করছি।

  9. ব্লগাররা মদ খেয়ে লেখালেখি করে বলে তাদের এই লেখাকে কেউ বিশ্বাস করে না।তাদের এই লেখা যৌক্তিকতা নেই।

  10. ব্লগাররা কখন যে এইসব লেখা বন্ধ করবে তার অপেক্কা আছি।আর তাদেরকে কখন টুকরো টুকরো করে জবাই করা হবে সেটার ও দেখার জন্য অপেক্কা আছি।

  11. কুওার বাচ্চা ব্লগার নাস্তিকরা তোরা কেনো মুসলমানদের ধমের উপর আঘাত হানিস।

  12. নাস্তিক ব্লগাররা এই সব লেখালেখি ব্ন্ধ কর না হলে পরিস্থিতি আরো খারাপ হবে।

  13. তোরা যেভাবে শান্তিতে নেই তেমনি স্বাধীন দেশের মানুষ দেরকে শান্তিতে থাকতে দিবি না।

  14. এই নাস্তিক মালাউনের বাচ্চা তোরা কেনো বারবার মুসলিমানদের উপরে পরে থাকিস।

  15. কেনো নাস্তিকরা এতে তৎপর হয়ে উঠেছে

  16. নাস্তিক ব্লগারদের কারণে আজকে দেশে একের পর এক ঘটনা ঘটে যাচ্ছে।

  17. নাস্তিক ব্লগারদের তাদের খারাপ কাজের জন্য আজকে একের পর এক ঘটনা ঘটে যাচ্ছে।

  18. নাস্তিক এর বাচ্চা হুশিয়ার হয়ে যা তোকে শেষ করতে আমার বেশি সময় লাগবে না।

  19. ওই শোনা কুলাংগার বাচ্চা তোদের হাত পা বেশি লাম্বা হয়ে গেছে

  20. শুওরের বাচ্চা নাস্তিক এর বাচ্চা তোকে আমি শেষ করে ফেলবো।

  21. বাংলাদেশে যত নোংরামী কাজ রয়েছে সবকিছুতে নাস্তিক ব্লগাররা জড়িত থাকে।এই সব ব্লগাররা সবসময় সক্রিয় তাকে না বলে তারা পার পেয়ে যার।কিন্তু তারা সবসময় আড়ালে নোংরামী কাজ করে বেড়ায়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *